শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের হাসপাতাল রোডে দুটি স্পীড ব্রেকারই বাড়িয়েছে ঝূঁকি! তেজপাতার বাণিজ্যিক ভাবে চাষ হচ্ছে লালমনিরহাটে লালমনিরহাটে ‘এ-‘ ও ‘বি’ গ্রেড পেয়ে এসএসসি পাশ করলো দুই দৃষ্টিহীন শিক্ষার্থী! লালমনিরহাটে বিমাতার বিরুদ্ধে অবশেষে আদালতে হত্যা মামলা করলেন ছেলে! লালমনিরহাটে সুপারি বাগানে সাথী ফসল চাষে বাড়তি আয়! লালমনিরহাটে অ্যাড. মতিয়ার রহমান-এঁর সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট শহরের বিভিন্ন রাস্তায় রাস্তায় নির্মাণ সামগ্রী; দুর্ভোগে শহরবাসী! লালমনিরহাটে কচুর আবাদ বেড়েছে রেলপথ সংস্কারে অনিয়ম; তদন্তে দুদক! বিনা প্রতিদ্বন্দ্বিতায় লালমনিরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হচ্ছেন মোছাঃ লতিফা বেগম!
বিএনপি জামায়াতের নৈরাজ্য, শ্বেত সন্ত্রাস এর প্রতিবাদে বিক্ষোভ পথসভা ও থানা ঘেরাও অনুষ্ঠিত

বিএনপি জামায়াতের নৈরাজ্য, শ্বেত সন্ত্রাস এর প্রতিবাদে বিক্ষোভ পথসভা ও থানা ঘেরাও অনুষ্ঠিত

সারাদেশে বিএনপি জামায়াতের নৈরাজ্য, শ্বেত সন্ত্রাস এর প্রতিবাদে ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে নিয়ে কটুক্তি এবং অদক্ষ্য আসাদুল হাবিব দুলুকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ পথসভা ও থানা ঘেরাও অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা যুবলীগের সমন্বায়ক ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ লালমনিরহাট জেলা শাখার সভাপতি এ্যাড. মোঃ ইকবাল হোসেন মামুন এর আয়োজনে এ বিক্ষোভ পথসভা ও থানা ঘেরাও অনুষ্ঠিত হয়।

 

বিক্ষোভ মিছিলটি লালমনিরহাট পৌরসভার সামন থেকে বের হয়ে লালমনিরহাট জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে লালমনিরহাট সদর থানায় এসে শেষ হয়।

 

পরে সেখানে থেকে বের হয়ে লালমনিরহাট জেলা শহরের বাট্টা মোড় চত্ত্বরে এসে অদক্ষ্য আসাদুল হাবিব দুলুকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ পথসভা করা হয় এবং দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান লালমনিরহাট জেলা যুবলীগ ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ লালমনিরহাট জেলা শাখার নেতাকর্মীরা।

 

বিক্ষোভ পথসভায় বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা যুবলীগের সমন্বায়ক ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ লালমনিরহাট জেলা শাখার সভাপতি এ্যাড. মোঃ ইকবাল হোসেন মামুন প্রমুখ। এ সময় লালমনিরহাট জেলা যুবলীগ ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ লালমনিরহাট জেলা শাখার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

এর আগে গত ৭ সেপ্টেম্বর বঙ্গবন্ধুকে কটূক্তি করে বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি আসাদুল হাবিব দুলু’র নামে লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দেয় লালমনিরহাটের থানাপাড়ার বাসিন্দা অ্যাড. মোঃ রকিবুল হাসান খান। অভিযোগটি রংপুর তথ্য প্রযুক্তি আদালত থেকে অনুমোদিত হয়ে গত বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে মামলা হিসেবে নথিভুক্ত হয়।

 

বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি আসাদুল হাবিব দুলু’র নামে করা মামলার এজাহারে জানানো হয়েছে, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি আসাদুল হাবিব দুলু বিভিন্ন সময় বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করে বক্তব্য দেয়। সর্বশেষ গত ৩০ আগস্ট বিকাল ৫টায় লালমনিরহাট জেলা বিএনপি অফিসের সামনে বক্তব্য দেন। এ সময় তিনি প্রকাশ্যে বলেন, বঙ্গবন্ধু টঙ্গবন্ধু সব বঙ্গোপসাগরে ভেসে গেছে। বিএনপির মিডিয়া সেল নামক সোশ্যাল মিডিয়া পেজ ওই সময় বক্তব্যটি লাইভ সম্প্রচার করে জাতির পিতার বিরুদ্ধে ব্যাঙ্গাত্বক অসম্মানজনক প্রচারণা চালায়। এছাড়াও লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নে মিলন বাজার এলাকায় এক জনসভায় দুলু তার বক্তৃতায় বলেন, শেখ হাসিনার বাবাকে যত লোক না চেনে তার চেয়ে হাজার গুণ বেশি চেনে ড. মোঃ ইউনূসকে। তার এ বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে নিন্দার ঝড় তোলে আওয়ামী লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তবে অভিযোগটি মিথ্যা দাবি করে মামলা প্রত্যাহারের দাবিতে বিএনপির নেতাকর্মীরা দফায় দফায় বিক্ষোভ করছে। এর আগে মামলা প্রত্যাহারের দাবিতে করা কালীগঞ্জ উপজেলা বিএনপির মিছিলের সাথে পুলিশের সংঘর্ষ হয়। সে সময় পুলিশ সদস্যসহ ৫জন আহত হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone